বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

পৃথক দুর্ঘটনায় সড়কে ঝরে পড়ল ৯ প্রাণ

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : পৃথক দুর্ঘটনায় সড়কে ঝরে পড়ল ৯ প্রাণ। এর মধ্যে নরসিংদীতে ৪, ব্রাহ্মণবাড়িয়ায় ২, চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ১, বরগুনার পাথরঘাটায় ১ ও কুমিল্লার দাউদকান্দিতে মারা গেলেন ১ জন। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
নরসিংদী : নরসিংদীর রায়পুরায় ট্রাকচাপায় চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন। রবিবার সকালে উপজেলার মেশিনঘর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রায়পুরা এলাকার সিদ্দিক ও আবুল কালাম এবং বেলাবো এলাকার সিদ্দিক। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিলেটগামী মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে পাশের সবজি বাজারে ঢুকে পড়ে। দুর্ঘটনায় অটোরিকশার দুজন ও দুজন পথচারী নিহত হন। ভৈরব হাইওয়ে পুলিশের ওসি মোজাম্মেল হোসেন সড়ক দুর্ঘটনায় চারজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাইক্রোবাস চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। রবিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার ইসলামপুরের শশই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সুমন গোস্বামী (৩১) ও মোহন বণিক (৩০)। নিহতদের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায়।
খাটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দ বসু জানান, ওই মহাসড়কের শশই নামক স্থানে সিলেটমুখী লরি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি পাশে থাকা অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লরি, মাইক্রোবাস ও অটোরিকশাটি থানায় নিয়ে আসে। নিহতের স্বজনরা জানান, তারা দুর্গাপূজা উপলক্ষে ভারতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শ্যামলী পরিবহনের বাস ও চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে স্যং প্রো মারমা (২৫) নামে চাঁদের গাড়ির হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৭টায় চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠান্ডাছড়ি ফরেস্ট অফিসের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহত স্যং প্রো মারমা রাঙামাটি জেলার কাউখালী থানার বাসিন্দা। এ ঘটনায় চাঁদের গাড়ির চালকের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাকে হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল বারেক বলেন, সকাল ৭টার দিকে ঠান্ডাছড়ি ফরেস্ট অফিসের সামনে চট্টগ্রামমুখি একটি বাসের সঙ্গে চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাঁদের গাড়ির চালক ও বাসের যাত্রীসহ মোট ১৫ জন আহত হন।
দাউদকান্দি (কুমিল্লা) : কুমিল্লার দাউদকান্দিতে মোটরসাইকেল দুর্ঘটনায় জুয়েল দাস (২৯) নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কানড়া-বারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল দাস হবিগঞ্জ সদর উপজেলার পাটুয়ালীপাড়া গ্রামের গোবিন্দ দাসের ছেলে। তিনি বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ) নামে একটি এনজিওর গৌরীপুর ব্রাঞ্চ অফিসের সিনিয়র মাঠ কর্মকর্তা পদে চাকরি করতেন।
এনজিও বিজ এর গৌরীপুর ব্রাঞ্চ ম্যানেজার বাদল রায় জানান, আমাদের দুজন মাঠকর্মী জুয়েল এবং ইমন শনিবার বিকালে অফিসিয়াল কাজে সরকাপুর গ্রামে যায়। সন্ধ্যায় সেখান থেকে ফেরার পথে ঈশাখা সিএনজি পাম্পের পশ্চিম পাশে দুর্ঘটনায় জুয়েল ঘটনাস্থলেই মারা যান এবং ইমন আহত হন। আহত ইমনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স গৌরীপুরে প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন, শনিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কানড়া এলাকায় দুই এনজিওকর্মী মোটরসাইকেল নিয়ে ফিডার রোড থেকে মহাসড়কে উঠতে গেলে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দেয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে জুয়েল দাস মারা যান। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই দাফনের আবেদনের পরিপ্রেক্ষিতে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।
পাথরঘাটা (বরগুনা) : বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের সোনালি ও বটতলার মাঝামাঝি স্থানে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে বিভাটেক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাঈম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়।
পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাঙলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বরিশাল নেয়ার সময় পথে তার মৃত্যু হয়। পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহত এসএসসি পরীক্ষার্থী পাথরঘাটা পৌরসভার ৯নং ওয়ার্ডের মো. বাচ্চু মিয়ার ছেলে মো. নাঈম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়