বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

ঝিনাইদহ সদর পৌরসভা : শপথ নিলেন মেয়র ও কাউন্সিলররা

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রোকনুজ্জামান মিলন, ঝিনাইদহ থেকে : ঝিনাইদহ পৌরসভার নবনির্বাচিত মেয়র, সংরক্ষিত ওয়ার্ডের ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলররা খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ নিয়েছেন। গতকাল রবিবার শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী। সিনিয়র সহকারী কমিশনার মো. আবু রাসেল এ তথ্য নিশ্চিত করেন। উল্লেখ্য গত ১১ সেপ্টম্বর ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল খালেককে পরাজিত করে মেয়র নির্বাচিত হন কাইয়ুম শহরিয়ার জাহেদী হিজল। এছাড়া কাউন্সিলর নির্বাচিত হন ১নং ওয়ার্ডে টিপু সুলতান, ২নং ওয়ার্ডে মো. আবু বক্কার, ৩নং ওয়ার্ডে আলাউদ্দীন জোয়ারদার লাড্ডু, ৪নং ওয়ার্ডে শামসিল আরেফিন কায়সার, ৫নং ওয়ার্ডে সাইফুল ইসলাম মধু, ৬নং ওয়ার্ডে লিয়াকত হোসেন, ৭নং ওয়ার্ডে মহিউদ্দীন, ৮নং ওয়ার্ডে সাদেক আলী ও ৯নং ওয়ার্ডে রেজাউল করিম রেজা। এছাড়া মহিলা কাউন্সিলর পদে সাবেক কাউন্সিলর ফারহানা রেজা আনজু, বুলবুলি বেগম ও সুফিয়া বেগম নির্বাচিত হন। ঝিনাইদহ জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুস সালেক বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়