বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

গুলিস্তানে বিআরটিসি বাসের ধাক্কায় নারী নিহত

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গুলিস্তানে বিআরটিসি বাসের ধাক্কায় হাসিনা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। ঘটনার পরপরই চালকসহ ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে গুলিস্তান ট্রেড সেন্টার সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানান, রাস্তা পার হওয়ার সময় একটি বিআরটিসি বাসের ধাক্কায় ওই নারীর মৃত্যু হয়েছে। ঘটনার পরপর বিআরটিসি বাসটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। নিহত হাসিনার ভাগিনা মো. হিরা জানান, তার খালার বাড়ি পিরোজপুর জেলায়। রাজধানীর গেন্ডারিয়া মিলব্যারাক এলাকায় মোতালেব শাহ্ এর মাজারে থাকতেন তিনি। তার স্বামী সন্তান কেউ নেই। গতকাল সকালে তিনি একাই কুষ্টিয়া লালন শাহ্ এর মাজারে যাওয়ার জন্য রওনা হন। পথে গুলিস্তানে আসার পর সেখানে বাসের ধাক্কায় তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়