চারুকলার বকুলতলায় ছায়ানটের শারদ উৎসব

আগের সংবাদ

রপ্তানি ও রেমিট্যান্সে বড় ধাক্কা : রুশ-ইউক্রেন যুদ্ধের কারণে রপ্তানি কমেছে, সেপ্টেম্বরে রেমিট্যান্স এসেছে ৭ মাসে সর্বনিম্ন

পরের সংবাদ

ঢাবি অ্যালামনাই ও ৪ হাসপাতালের মধ্যে চুক্তি

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে বাংলাদেশ আই হাসপাতাল, ইউনাইটেড হাসপাতাল, ল্যাব এইড ও শমরিতা হাসপাতাল লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশন।
গতকাল শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে অ্যালামনাই ফ্লোরে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় হাসপাতালগুলোর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি আনোয়ার-উল-আলম চৌধুরী (পারভেজ)। এ সময় ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি আনোয়ার-উল-আলম চৌধুরী (পারভেজ), মহাসচিব মোল্লা মোহাম্মাদ আবু কাওছারসহ সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও আজীবন সদস্যরা উপস্থিত ছিলেন। চুক্তির আওতায় উল্লিখিত হাসপাতালগুলো হতে সেবা গ্রহণকারী অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তান ও বাবা-মা বিভিন্ন ক্ষেত্রে ডিসকাউন্ট পাবেন।
অনুষ্ঠানে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি বলেন, ‘আমাদের অনেক বয়োজ্যেষ্ঠ সদস্য রয়েছে। তাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে আমাদের এই উদ্যোগটি বাস্তবায়ন করা খুবই গুরুত্বপূর্ণ ছিল। দেশের এই স্বনামধন্য হাসপাতালগুলো আমাদের প্রস্তাবনার ক্ষেত্রে ইতিবাচক সাড়া দেয়ায় তাদের ধন্যবাদ জানাচ্ছি। এই চুক্তি আমাদের সম্পর্ককে আরো সুদৃঢ় করবে এবং একটি নতুন মাইলফলক হয়ে থাকবে।’
ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের মহাসচিব মোল্লা মোহাম্মাদ আবু কাওছার জানান, বর্তমানে দেশের চারটি হাসপাতালের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। পর্যায়ক্রমে বিভিন্ন হাসপাতালের সঙ্গে এ ধরনের চুক্তির প্রক্রিয়া চলমান থাকবে।
হাসপাতালগুলোর প্রতিনিধিরা বলেন, ‘দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইদের এই স্বাস্থ্যসেবা দিতে পেরে আমরা আনন্দিত। এতে আমাদের হাসপাতালের সুনাম বৃদ্ধির পাশাপাশি দেশের মানুষের কল্যাণ ও স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়