জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

২ শিক্ষার্থীকে অপহরণকালে ৫ কিশোর সন্ত্রাসী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে দুই শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে কিশোর সন্ত্রাসী দলে পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন।
আটককৃতরা হলো- পলাশ উপজেলার ইছাখালী গ্রামের পূর্বপাড়ার কবির মিয়ার ছেলে তামজিদ মিয়া, জয়পুরা এলাকার এমরান হোসেন মৃধার ছেলে মানিক মৃধা, আলী হোসেন মৃধার ছেলে নাঈম মৃধা, খাসহাওলা এলাকার আবুল কাসেমের ছেলে আফসার মিয়া ও শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর এলাকার ওবাইদুল করিমের ছেলে তৈয়বুর করিম।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন জানান, গত বুধবার দুপুরে ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা শেষে বাইরে বেরিয়ে বন্ধু ইতির সঙ্গে কথা বলছিলেন দাখিল পরীক্ষার্থী সিফাত। এ সময় কিশোর সন্ত্রাসী দলের সদস্য তামজিদ মিয়া, মানিক মৃধা, নাঈম মৃধা, আফসার মিয়া ও তৈয়বুর করিম পরীক্ষার্থী সিফাত ও ইতি আক্তারকে অশ্লীল ভাষায় কথাবার্তা বলে। তারা জোরপূর্বক ওই দুই শিক্ষার্থীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫ হাজার টাকা দাবি করে। পরবর্তী সময়ে সিফাতের কাছ থেকে ২৫০ টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোন এবং ইতি আক্তারের কাছ থেকে পাঠ্যবইসহ ১৩০ টাকা ছিনিয়ে নেয়। কিশোর সন্ত্রাসীরা সিফাতকে বাড়িতে যেতে হলে তাদের ৫ হাজার টাকা দিতে হবে বলে জানায়, না হয় বাড়িতে যেতে দেবে না বলে হুমকি দেয়। একপর্যায়ে তারা সিফাত ও ইতি আক্তারকে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে অপহরণ করে সিফাতকে মোটরসাইকেলে এবং ইতি আক্তারকে অটোতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যাচ্ছিল। পলাশ থানার গজারিয়া ইউনিয়নের সরকারচর মোড়ে চেকপোস্ট পার হওয়ার সময় পুলিশ তাদের আটক এবং সিফাত ও ইতি আক্তারকে উদ্ধার করে। পরে আটককৃতদের কাছ থেকে ছিনতাইকৃত মালামাল উদ্ধার এবং কিশোর সন্ত্রাসীদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে।
তিনি আরো জানান, কিশোর সন্ত্রাসীদের মোবাইলে প্রচুর অশ্লীল কনটেন্ট পাওয়া যায়।
এ ঘটনায় সিফাতের পিতা মো. ফোরকান বাদী হয়ে পলাশ থানায় মামলা দায়ের করেন। আটককৃতদের আদালতে সোপর্দ করা হবেও বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়