জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

২ বাসের রেষারেষি প্রাণ কাড়ল এক যুবলীগ নেতার

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দুটি বাস রেষারেষি করে চালানোর সময় একটি বাস মিডআইল্যান্ডে উঠে ধাক্কা মেরে ফেলে দেয় মিডআইল্যান্ডে দাঁড়িয়ে থাকা যুবককে। অন্য একটি বাস দ্রুত চাপা দেয় তাকে। ঘটনাস্থলেই প্রাণ হারায় যুবক।
গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী হাশেম রোডের মাথায় ঘটে ঘটনা।
নিহতের স্বজনরা জানায়, ল²ীপুর রামগতি উপজেলার পূর্ব চর সিদা গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে ফারুক (৩০) রাজধানীর ৬৫নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি ছিলেন। ২ ছেলে ও স্ত্রী সাথী আক্তারকে নিয়ে রায়েরবাগ ইসলাম নগর এলাকায় থাকেন। মতিঝিলে ইট বালুর ঠিকাদারি ব্যবসা রয়েছে তার। ফারুকের ভাতিজা মো. ইসমাইল জানান, দুপুরে বাসা থেকে বের হয়ে মতিঝিল যাচ্ছিলেন তিনি। হাশেম রোডের মাথায় রাস্তা পার হওয়ার সময় আইল্যান্ডের উপর দাড়ান। তখন দুটি বাস রেষারেষি করে চালানোর সময় তাসা এক্সক্লুসিভ নামে একটি বাস আইল্যান্ডের উপর উঠিয়ে দেয়। ওই বাসের ধাক্কায় তিনি রাস্তায় পড়ে যান। তখন অন্য একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়।
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। তবে শনাক্তের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়