জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

শিক্ষা উপমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টায় কেউ ছাড় পাবে না

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ‘বাংলাদেশ একটি ধর্ম নিরপেক্ষ দেশ’ মন্তব্য করে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যতদিন এই রাষ্ট্র পরিচালিত হবে, ততদিন এদেশের সব সম্প্রদায় ধর্ম-বর্ণ, গোত্র-শ্রেণির মানুষ সমান নাগরিক অধিকার ভোগ করবে। ধর্ম নিরপেক্ষ এই দেশে কেউ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না। যারা এই সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করবে তাদের ছাড় দেয়া হবে না।
শেখ হাসিনার ৭৬তম জন্মদিন ও শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকালে নগরীর আগ্রাবাদ কনভেনশন সেন্টার মিলনায়তনে সনাতনী ধর্মাবলম্বীদের মাঝে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের উদ্যোগে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করা হয়।
চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, আব্দুল আহাদ, মশিউর রহমান চৌধুরী। নগর স্বেচ্ছাসেবক লীগ সহসভাপতি তসলিম উদ্দিন, সুজিত দাশ, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, যুগ্ম সাধারণ সম্পাদক সরফরাজ নেওয়াজ রবিন, প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপু বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়