জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

লোহাগাড়ায় সংবাদ সম্মেলন : আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মো. আনোয়ার কামালের বিরুদ্ধে সংবাদ মাধ্যম ও সামাজিক মাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচারের অভিযোগ উঠেছে। চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী আনোয়ার গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় লোহাগাড়ার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে আনোয়ার বলেন, ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে ১৫নং ওয়ার্ড থেকে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। নির্বাচনী কার্যক্রমকে থমকে দেয়ার জন্য কিছু কুচক্রী আমার প্রতি ইর্ষান্বিত হয়ে দৈনিক সাঙ্গু পত্রিকায় ২৫ সেপ্টেম্বর একটি সংবাদ প্রকাশ করে। সে সংবাদে যেসব তথ্য আমার বিরুদ্ধে দেয়া হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি ও আমার ঐতিহ্যবাহী পরিবারকে হেয় ও সা¤প্রতিক রাজনৈতিক অবস্থানকে দুর্বল করার জন্য প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে। প্রতিবেদনে যা প্রকাশ করা হয়েছে তা হলো- থানার দালালি, মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, সরকারের উন্নয়ন বরাদ্দে চাঁদাবাজি, সিএনজি অটোরিকশা ইটভাটা থেকে চাঁদাবাজি, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তটস্থ করে রাখা। অথচ এসব কোনোটির সঙ্গে আমি জড়িত ছিলাম না।
এ ঘটনায় পত্রিকার সম্পাদক কবির হোসেন ছিদ্দিকী ও স্টাফ রিপোর্টার মিলনের বিরুদ্ধে তিনি ২ কোটি টাকার মানহানী মামলা করেছেন বলে জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য মামুনুর রশিদ মামুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়