জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

রাজশাহী জেলা পরিষদ নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতারের ওপর হামলা অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে জেলার দুর্গাপুর পৌরসভায় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করেছেন এই চেয়ারম্যান প্রার্থী। আখতারুজ্জামান আখতার বলেন, আমি কাউন্সিলরদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করছিলাম। উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনের নেতৃত্বে কয়েকজন যুবক এসে বলে, প্রথমে আমাদের সঙ্গে কথা বলতে হবে। আমি বলি, মতবিনিময় শেষ করে আপনাদের সঙ্গে কথা বলব। ছাত্রলীগ নেতারা এ সময় মতবিনিময় করতে বাধা দেয়। এক পর্যায়ে তারা আমার ওপর হামলা করে। এ সময় আমার সমর্থকদের সঙ্গে হাতাহাতি হয়। পরে তারা সেখান থেকে চলে যায়।
আখতারুজ্জামান বলেন, আমার ভোট চাওয়ার অধিকার আছে। ভোটাররা ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন। আমাকে বাধা দিয়ে তারা কি বোঝাতে চাইছে। এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ জানাব।
এ বিষয়ে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিল খান বলেন, চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান ছিলেন না। তার কর্মী সমর্থকরা ছিলেন। সেজন্য তাদের চিনতে পারিনি। অপরিচিত

লোকজন পৌরসভায় ঢুকার কারণে আমরা গিয়ে জিজ্ঞেস করেছি কেন তারা এসেছে। ভুল বুঝাবুঝির কারণে সামান্য ধাক্কাধাক্কি হয়েছে।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি নাজমুল হক বলেন, কয়েকজন যুবক গিয়ে মতবিনিময়ে বাধা দিলে উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ওসি বলেন, এ ঘটনায় বিকাল পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়