জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

রমেশ চন্দ্র সেন : শান্তিপূর্ণ পরিবেশে দুর্গোৎসব সম্পন্ন হবে

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার। ঠাকুরগাঁও জেলার মানুষ শান্তিপ্রিয়। এ জেলার মানুষ একে অপরের উৎসবে অংশগ্রহণ করে থাকে। আমরা চাই ঠাকুরগাঁও জেলায় শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব পালিত হবে। কোনো ধরনের বিশৃঙ্খলা করা যাবে না। প্রশাসনকে সব সময় সজাগ থাকতে হবে। কেউ দুর্গোৎসবের পরিবেশ নষ্ট করার অপচেষ্টা করলে, তা কঠোরভাবে দমন করা হবে।
গত বুধবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটি ও আসন্ন শারদীয় দুর্গাপূজার প্রস্তুতিমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁওয়ের প্রত্যেকটি পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে। সেই সঙ্গে মণ্ডপগুলোতে সার্বক্ষণিক স্বেচ্ছাসেবী ও গ্রাম পুলিশদের থাকতে হবে। কারণ মনে রাখতে হবে এই দেশে একটি কুচক্রি মহল রয়েছে, যারা শান্তিপূর্ণ উৎসব পছন্দ করে না। তাই সব সময় চেষ্টা করে শান্তিপূর্ণ উৎসবকে নষ্ট করার জন্য। ওই অপশক্তিকে রুখতে স্থানীয় প্রশাসনসহ জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।
ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেসহ সদর উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পূজামণ্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়