জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

পূবালী ব্যাংকের নন্দীপাড়া উপশাখা উদ্বোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অত্যাধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে পূবালী ব্যাংক লিমিটেড ঢাকার খিলগাঁওয়ে নন্দীপাড়া উপশাখার কার্যক্রম শুরু করেছে। প্রধান অতিথি হিসেবে উপশাখাটি উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শফিউল আলম খান চৌধুরী। এ সময় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক সুলতানা সরিফুন নাহার।
প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আলম খান চৌধুরী বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে ঢাকার নন্দীপাড়ায় উপশাখাটি উদ্বোধন করা হয়েছে। তিনি আশা প্রকাশ করেন, নন্দীপাড়া উপশাখা এলাকার ব্যবসা-বাণিজ্য স¤প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এ উপশাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী চৌধুরী বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক লিমিটেড অগ্রাধিকার দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে দেশের সবচেয়ে বড় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক পূবালী ব্যাংক ঢাকার নন্দীপাড়ায় উপশাখাটি উদ্বোধন করেছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়