জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

ধর্ষণ মামলায় দুই ‘শিশু’কে ১০ বছরের আটকাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের সিংড়ায় এক প্রতিবন্ধীকে ধর্ষণমামলায় ২ জনকে ১০ বছর করে শিশু সংশোধনাগারে আটকাদেশ দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এই আদেশ দেন।
আটকাদেশ প্রাপ্তরা হলো উপজেলার বড় আদিমপুর গ্রামের মোহম্মদ বেল্লালের ছেলে মোহম্মদ রাসেল ও একই গ্রামের এজাহার প্রাং এর ছেলে মোহম্মদ রমিজুল।
মামলার বিবরণে জানা যায়, প্রতিবন্ধী ভিকটিমের মা ঢাকায় গার্মেন্টসে কর্মরত থাকায় তার মামা উপজেলার আদিমপুর গ্রামের রিপন মন্ডলের বাড়ি বসবাস করত। গত ২০১৭ সালের ৩০ মার্চ সন্ধ্যার দিকে রাসেল ও রবিউল ভিকটিমকে খাওয়ার লোভ দেখিয়ে পার্শ্ববর্তী পাড়িল গ্রামের এক ভুট্টা ক্ষেতের মধ্যে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ভিকটিমের গোঙ্গানীর শব্দে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী ভিকটিমকে উদ্ধার করে তার মামার বাড়িতে পৌঁছে দেয়। এ ব্যাপারে ভিকটিমের মামা রিপন মন্ডল বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তারা জামিন নিয়ে গা ঢাকা দেয়। পরে পুলিশ মামলার তদন্ত শেষে আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করে। দীর্ঘ ৫ বছর মামলার স্বাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে আদালতের বিচারক উল্লেখিত রায় প্রদান করেন। তবে যদি তারা মাইনর না হয় তাহলে বিচারক নির্ধারিত জেলে পাঠানোর নির্দেশ দেন। এ সময় অভিযুক্তরা পলাতক ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়