জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

চুয়াডাঙ্গায় জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ৪ : আলামত জব্দ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জোড়া খুনের ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে। আসামিদের কাছ থেকে টাকা, মোবাইল ফোন, রক্তমাখা পোশাকসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে আলমডাঙ্গার ৪টি স্থান থেকে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো- আলমডাঙ্গা উপজেলার আসাননগর গ্রামের বজলুর রহমানের ছেলে সাহাবুল হক, পিন্টু রহমানের ছেলে রাজিব হোসেন, মাসুদ আলির ছেলে বিদ্যুৎ আলি ও তাজ উদ্দিনের ছেলে সাকিল হোসেন।
পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন সংবাদ সম্মেলনে বলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় স্বামী-স্ত্রীকে হত্যার ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেপ্তার এবং হত্যার কাজে ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়েছে। তিনি জানান, আসমিদের কাছ থেকে নিহত ফরিদা পারভিনের হ্যান্ডব্যাগ, ৪৩ হাজার টাকা, মোবাইল ফোন, নজির উদ্দিনের কালো অফিসিয়াল ব্যাগ। হত্যার সময় আসামিদের পরিধানকৃত রক্তমাখা জামা-কাপড় জব্দ করা হয়।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর সকালে আালমডাঙ্গার পুরাতন বাজারপাড়ার নজির উদ্দিন ও তার স্ত্রী ফরিদা খাতুনের মরদেহ উদ্ধার করে আলমডাঙ্গা থানা পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়ে ডালিয়ারা পারভিন শিলা বাদী হয়ে ঘটনার পরদিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়