জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

ঈশ্বরদীতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামী পলাতক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত সৌদি প্রবাসী স্বামী রুবেল হোসেন পলাতক রয়েছে।
নিহত সোনিয়া খাতুন (২২) ঝিনাইদহ জেলার মহেশপুরের হামিদপুর গ্রামের ইউনুস আলীর মেয়ে। তিনি ঈশ্বরদী ইপিজেডের একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন। পুলিশ জানায়, নিহত সোনিয়ার স্বামী রুবেল হোসেন গত বুধবার সৌদি আরব থেকে ঈশ্বরদী আসলে স্বামী-স্ত্রী পরিচয়ে রুবেল ও সোনিয়া ঈশ্বরদী উপজেলা সদরের পশ্চিমটেংরী বাবুপাড়ার একরাম আলী বুদুর দ্বিতীয় তলার একটি ফ্লাট ভাড়া নিয়েছিলেন।
বাড়ির মালিক জানান, ওই দম্পত্তির তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বুধবার রাতে তারা রান্না করে খাওয়া দাওয়া করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে তাদের ঘরের দরজা খোলা দেখে এবং কারো কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে ঢুকলে সোনিয়ার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন তিনি।
ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহতের স্বামী রুবেলকে আটক করতে পুলিশী অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়