জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে আব্দুল্লাহ বাবু (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।
মৃত ব্যক্তির পরিবারের অভিযোগ অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন ব্যবসায়ী বাবু। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
মৃত আব্দুল্লাহর সহকর্মী ব্যবসায়ী লিয়াকত মিয়া জানান, তারা গুলিস্তান ট্রেড সেন্টারে ব্যবসা করেন। আব্দুল্লাহ প্রতি মঙ্গলবার মালামাল নিয়ে ভৈরবের একটি হাটে যান। সেখান থেকে পরেরদিন আবার ঢাকায় ফেরেন।
তবে গত বুধবার দুপুর দেড়টায় তার সঙ্গে কথা হয় তাদের। তখন তিনি জানিয়েছিলেন, বি-বাড়িয়া এক্সপ্রেস নামে একটি বাসে করে ভৈরব থেকে ঢাকায় ফিরছেন তিনি। এরপর বিকাল সাড়ে ৩টার দিকে পুলিশের মাধ্যমে তারা খবর পান কমলাপুর বাস কাউন্টারে অচেতন অবস্থায় পড়ে আছেন আব্দুল্লাহ। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান।
তার ছেলে মোহাম্মদ রবিন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের টুঙ্গিবাড়ী উপজেলার বেতকা গ্রামে। মুগদা মাণ্ডার প্রথম গলিতে পরিবারসহ থাকেন। ছেলে ও স্বজনদের ধারণা, বাসের ভেতর তাকে অচেতন করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা।
এ বিষয়ে কথা হলে মতিঝিল থানার এসআই মো. শহিদুল ইসলাম জানান, কমলাপুর বাস স্ট্যান্ড থেকে তার স্বজনরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে ভর্তি করেন বলে জানা গেছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে তার মৃত্যু হয়েছে। ওই ব্যক্তি অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নাকি অসুস্থ হয়ে মারা গেছেন তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বলা সম্ভব হবে। বিস্তারিত জানতে তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়