আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

হাসপাতালে দীপিকা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : কয়েক মাস আগে প্রভাসের সঙ্গে হায়দরাবাদ ‘প্রজেক্ট কে’-এর শুটিং করার সময় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল। সেই সময় অর্ধেক দিন অভিনেত্রীকে কামিনেনি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভর্তি করা হয়েছিল। আবারো হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়–কোন। তড়িঘড়ি করে সোমবার রাতে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রায় অর্ধেক দিন ধরে নানা পরীক্ষা করা হয়েছে।
পিঙ্কভিলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, হঠাৎই অস্বস্তি বোধ করছিলেন অভিনেত্রী। পরিস্থিতি বেশ অস্বাভাবিক দেখা দিলে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হন। এখন ভালো বোধ করছেন তিনি। প্রতিবেদনে বলা হয়, দীপিকার স্বাস্থ্যের আপডেট পেতে আমরা তার টিমের সঙ্গে যোগাযোগ করেছি, কিন্তু কোনো প্রতিক্রিয়া পাইনি। উল্লেখ্য, দীপিকাকে সবশেষ দেখা গেছে চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া গেহরাইয়ান সিনেমায়। আর আগামীতে শাহরুখ খানের সঙ্গে পাঠানে দেখা যাবে।
এ ছাড়াও ফাইটারে হৃত্বিক রোশনের বিপরীতেও দেখা যাবে তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়