আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আইনশৃঙ্খলা সভা
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা গতকাল বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমনদের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, তাইজুল ইসলাম মোল্লা, সাদেক সরকার, জাহাঙ্গীর আলম মোল্লা, জসীম উদ্দিন সওদাগর, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুল হক প্রমুখ।

শাড়ি বিতরণ
ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় শারদীয় উৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বী ৩০ জন বিধবা নারীকে একটি করে শাড়ি ও নগদ ১০০ টাকা করে দিয়েছে সামাজিক সংগঠন মৈত্রী। গতকাল বুধবার ধুনট হাই স্কুল সুপার মার্কেটের ২য় তলায় সংগঠনের কার্যালয় থেকে শাড়ি ও নগদ টাকা বিতরণ করা হয়। শাড়ি বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মৈত্রীর নির্বাহী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাহা সন্তোষ। মৈত্রীর মানবিক কর্মসূচির সমন্বয়ক সাংবাদিক আমিনুল ইসলাম শ্রাবণের সভাপতিত্বে শাড়ি ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক সুব্রত কুমার ঘোষ, সদস্য রনি কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

শিক্ষা বৃত্তি বিতরণ
দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝ শিক্ষাবৃত্তি দেয়া হয়েছে। গতকাল বুধবার সকালে দিনাজপুর প্রেস ক্লাব মিলনায়তনে এডুকেশনাল চ্যারিটেবল এন্ড হিউম্যানিটারিয়ান অরগানাইজেনের (ইকো) সহযোগিতায় এবং বেসরকারি উন্নয়ন সংস্থা আমান বাংলাদেশের বাস্তবায়নে এ শিক্ষাবৃত্তি দেয়া হয়। অনুষ্ঠানে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও দিনাজপুর সরকারি কলেজের ৯৮ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১৩ লাখ ৩৫ হাজার টাকার শিক্ষা বৃত্তির চেক তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুর্তুজা আল মুঈদ।

মতবিনিময়
নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার সব দুর্গা মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদকের সঙ্গে মত বিনিময় করেছে পুলিশ। গতকাল বুধবার নাগেশ্বরী থানার হলরুমে ওসি নবীউল হাসানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান, সহকারী পুলিশ সুপার (নাগেশ্বরী সার্কেল) সুমন রেজা, নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) তামবীরুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপীনাথ রায়, সম্পাদক হরচন্দ্র বর্মন ফন্টু, স্বপন আচার্য প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়