আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

রাঙ্গামাটিতে পাহাড়ের ৫ নারী ফুটবলারকে সংবর্ধনা আজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দন দেবনাথ, রাঙ্গামাটি থেকে : নেপালের রাজধানী কাঠমান্ডুতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল গেমসে বাংলাদেশের অবিস্মরণী জয়ে পাহাড়ের ৫ নারী ফুটবলার আনাই, আনুছিং, রুপনা, রিতু ও মনিকা এবং তাদের কোচ বীর সেন ও শান্তি মনিকে বিরোচিত সংবর্ধনা দেবে রাঙ্গামাটি জেলা পরিষদ, জেলা প্রশাসন ও বিভিন্ন সামাজিক সংগঠন।
আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঘাগড়া থেকে পাঁচ নারী ফুটবলারকে ছাদ খোলা গাড়িতে নিয়ে রাঙ্গামাটি শহরের উদ্দেশে রওনা হবে। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের দোয়েল চত্বর ঘুরে রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে এসে বিজয় মিছিল শেষ হবে। বিকাল ৪টায় স্টেডিয়ামে ফুল দিয়ে তাদের বরণ করে নেয়ার পর শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান।
খেলায় রাঙ্গামাটির নানিয়াচরের ঘিলাছড়ি ইউনিয়নের ভুইয়ো আদম গ্রামের রুপনা চাকমা সেরা গোলরক্ষক ও কাউখালী উপজেলার মঘাছড়ি ইউনিয়নের ঋতু পর্ণা চাকমা বাংলাদেশ দলের বিজয় অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তাদের এই ভূমিকা দেশ ও জেলার মানুষের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে। অপর ৩ জন আনাই মাঘিনী, অনুচিং মাঘিনী ও মনিকা চাকমা খাগড়াছড়ি জেলার বাসিন্দা।
জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আমাদের বীর কন্যাদের বীরোচিত সংবর্ধনা দেয়া হবে। এজন্য সব রকমের প্রস্তুতি নেয়া হয়েছে। বাংলাদেশ নারী ফুটবল দলের অদম্য লড়াকু খেলোয়াড়রা, যারা আমাদের বহু কাক্সিক্ষত স্বপ্নকে আলিঙ্গন করেছে, ছিনিয়ে এনেছে বহুল প্রত্যাশিত বিজয়, সেই সব স্বপ্নসারথীদের জন্য এই সংবর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানে রাঙ্গামাটিবাসীকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করার জন্য তিনি অনুরোধ জানান।
রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরী জানান, একইদিন সাফ গেমস জয়ী পাহাড়ের ৫ খেলোয়াড়কে ২ লাখ করে ১০ লাখ এবং স্থানীয় ২ কোচ বীরসেন চাকমা ও শান্তিময় চাকমাকে ৫০ হাজার করে ১ লাখ টাকা দেয়া হবে। এছাড়া তাদের জাঁকজমকপূর্ণভাবে সংবর্ধনা দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়