আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

মেলান্দহ : পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় বখাটের কারাদণ্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর ) প্রতিনিধি : মেলান্দহ উপজেলায় পরীক্ষা কেন্দ্রে পরিক্ষার্থীকে উত্ত্যক্ত করার দায়ে খোরশেদ মিয়া (২০) নামে এক বখাটেকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার উপজেলার পয়লা বানিয়াবাড়ি ফাযিল মাদরাসায় দাখিল পরীক্ষা শুরুর আগে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সেলিম মিঞা।
দণ্ডপ্রাপ্ত মো. খুরশেদ মিয়া উপজেলার মাহমুদপুর ইউনিয়নের পাছপয়লা গ্রামের শাহজাহানের ছেলে।
জানা গেছে, পয়লা বানিয়াবাড়ি ফাযিল মাদ্রাসায় চলমান দাখিল পরীক্ষার কেন্দ্রে পরীক্ষা শুরুর আগে কেন্দ্রে প্রবেশের সময় এক পরিক্ষার্থী মেয়েকে উত্ত্যক্ত করলে দায়িত্বরত পুলিশ তাকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক মাসের কারাদণ্ড দেয়া প্রশাসন।
মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার মো. সেলিম মিঞা বলেন, দাখিল পরীক্ষার্থী এক মেয়েকে উত্ত্যক্ত করার দায়ে মো. খুরশেদ মিয়া নামের এক যুবককে এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, উপজেলায় চলমান এসএসসি ও সমমানের পরীক্ষার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোনো ধরনের অপীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য উপজেলা প্রশাসন সচেষ্ট রয়েছে। কোনো ধরনের বিশৃঙ্খলা ঘটলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়