আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

মান্দায় মৌমাছির কামড়ে যুবক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দায় গাছের পাতা কাটতে গিয়ে মৌমাছির আক্রমণে মুখলেছার রহমান (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের মা ও ছেলে আহত হয়েছে। তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের নিখিড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মুখলেছুর রহমান নিখিড়াপাড়া গ্রামের মজিবর মাঝির ছেলে। জানা যায়, বাড়ির পাশে পুকুর পাড়ে গাছের পাতা কাটছিল মুখলেছুর রহমানের ছেলে সুমন আলী। পাতা কাটার এক পর্যায়ে ভুলবসত মৌচাকে আঘাত লাগলে সুমন আলীকে আক্রমণ করে মৌমাছির দল। এ সময় মাটিতে পড়ে যায় সুমন। বাবা মুখলেছার রহমান দেখতে পেয়ে ছেলেকে উদ্ধার করতে যান। বাবা ও ছেলে দুজনকেই মৌমাছির দল আক্রমণ করে। এ সময় মুখলেছারের মা ফাতেমা বেগম তাদের উদ্ধার করতে গেলে তিনিও আক্রমণে শিকার হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুখলেছার রহমানকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে ফাতেমা বেগম ও সুমন আলী চিকিৎসাধীন রয়েছে।
মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সোহাগ বলেন, মুখলেছার রহমানের শরীরের বিভিন্ন স্থানে একাধিক মৌমাছির কামড় নিয়ে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন লোকজন। তার শরীরের বিভিন্ন স্থানে মৌমাছির হুলও ছিল। আহত দাদি ও নাতি হাসপাতালে ভর্তি রয়েছে।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৌমাছির আক্রমণে মুখলেছার রহমান নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হাসপাতালে আরো দুইজন চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়