আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে মোজাম্মেল হক (৩৪) নামের এক ফল ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে টাকা লুট করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার ভোরে উপজেলার কর্ণগোপ এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোজাম্মেল হক কর্ণগোপ এলাকার নূর ইসলাম সরকারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোজাম্মেল হক একজন ফল ব্যবসায়ী। প্রতিদিনের মতো বুধবার ভোরে ফজরের নামাজ পড়ে ফল আনতে আড়তের উদ্দেশে রওনা হন। এ সময় পথিমধ্যে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মোজাম্মেল হককে আটক করে মারধর শুরু করেন। এ সময় প্রতিবাদ করায় হামলাকারীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ধারালো অস্ত্রের আঘাতে তার ডান হাতের কয়েকটি আঙুল বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ সময় সঙ্গে থাকা ব্যবসার টাকা লুট করা হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউ এস বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে ভর্তি করে।
আহত মোজাম্মেল হকের স্ত্রী স্মৃতি আক্তার বলেন, কয়েকদিন ধরেই মাছিমপুর এলাকার রাকিব হাসান গুইসহ তার লোকজন মোজাম্মেলের কাছে চাঁদা দাবি করে আসছিল। আর ওই চাঁদাবাজরাই এ ঘটনা ঘটিয়েছে এবং সঙ্গে থাকা প্রায় লক্ষাধিক টাকা লুট করে। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়