আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিনে ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মধুর ক্যান্টিন থেকে আনন্দ মিছিল বের করে ক্যাম্পাসের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে টিএসসির মিলন চত্বরে এসে শেষ হয়। এরপর একটি সংক্ষিপ্ত সমাবেশ হয়।
এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল থেকে সংগঠনটির বিভিন্ন ইউনিট এসে মিছিলে যোগ দেয়। সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। আনন্দ মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন স্লোগান দেন ছাত্রলীগ কর্মীরা।
এ সময় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, দেশের মানুষের আস্থার প্রতিদানে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আজকে তার ৭৬তম জন্মদিনে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। তিনি যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন সেই লক্ষ্যে ছাত্রলীগ তার পাশে থাকবে সব সময়।

এ সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার হাত ধরে আমরা বর্তমান বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে পেরেছি। ছাত্রলীগের ৫০ হাজার কর্মী ও সংগঠনের সর্বস্তরের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি।
এর আগে বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে রাত ১২টা ১ মিনিটে কেক কেটে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়