আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

তাহিরপুরে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : তাহিরপুরে বিদেশি মদের চালানসহ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের মাহারাম (আদর্শগ্রাম) থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নজরুল উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মাহারাম (আর্দশগ্রাম) গ্রামের মৃত কালা মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স মাহারাম গ্রামে অভিযান চালায়।
এ সময় প্লাষ্টিকের বস্তার ভেতর কার্টুন ভর্তি ২৪ বোতল ৩৭০ এম.এল ভারতীয় আমদানি নিষিদ্ধ এসি ব্ল্যাক মদ জব্দসহ নজরুলকে গ্রেপ্তার করে পুলিশ।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক এলাকাবাসী জানান, নজরুল দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারীদের চোখ ফাঁকি দিয়ে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। এর আগেও একাধিকবার বিজিবি তার বাড়িতে মাদক উদ্ধার করতে গেলে কৌশলে মাদকসহ পালিয়ে যায় সে।
গতকাল বুধবার বিকালে তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন বিদেশি মদের চালানসহ মাদক ব্যবসায়ী নজরুলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়