আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

ক্রীড়াঙ্গনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল সাফ জয়ী নারীদের নিয়ে কেক কাটেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপকমিটি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) কর্মকর্তাদের সঙ্গে কেক কেটেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন গতকাল সকালে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কুরআন খতম দেয়ার পাশাপাশি দুপুরে সাফ জয়ী নারীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া, এএফসি সদস্য মাহফুজা আক্তার কিরণসহ আরো অনেকেই। এছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক উপকমিটি।
বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার ৭৬তম জন্মদিন ছিল গতকাল। সে উপলক্ষে বিসিবিতে আসেন নাজমুল হাসান পাপন। বিসিবিতে সেদিন দুপুরে খেলোয়াড়সহ আরো কয়েকজন বোর্ড কর্তাদের সঙ্গে নিয়ে কেক কাটেন পাপন। কেক কাটা অনুষ্ঠান শেষে গণমাধ্যমকে পাপন বলেন, আমার এখানে আসার একমাত্র কারণ প্রধানমন্ত্রীর জন্মদিন। ওনাকে জন্মদিনের শুভেচ্ছা দেয়া। এছাড়া প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন পাপন। পাপন আরো বলেন, এখন বিশ্বে যে সমস্যা, ওয়ার্ল্ড ক্রাইসিসের মধ্যে আছে সারা বিশ্ব। এই ক্রাইসিস থেকে কিন্তু বাংলাদেশও আলাদা না, আমাদের সামনে যে বিপদ আছে বা বর্তমানে যে বিপদগুলো আছে এটার থেকে যদি কেউ বাঁচাতে পারে, আমরা মনে প্রাণে বিশ্বাস করি একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্ধার করতে পারে। আল্লাহ তাকে আরো সাহস দিক এবং আরো দীর্ঘায়ু করুক এই দোয়া করি।
নানা কর্মসূচির মধ্য দিয়ে গতকাল সারাদেশে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। দেশের নানান মানুষের পাশাপাশি প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। গতকাল তামিম নিজের ভেরিফায়েড ফেসবুকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। তিনি লিখেন, আপনার নেতৃত্ব, দূরদর্শিতা এবং একনিষ্ঠতা আমাদের সবাইকে অনুপ্রাণিত করে চলেছে। আপনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে, সবার মতো এটা আমারও বিশ্বাস। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জানাচ্ছি জন্মদিনের শুভেচ্ছা।

বাংলাদেশের প্রধানমন্ত্রী ক্রীড়াপ্রেমী হিসেবে বেশ সুপরিচিত। তিনি মাঝেমধ্যে স্টেডিয়ামে গিয়ে বাংলাদেশের খেলা দেখেন। এর পাশাপাশি বাংলাদেশ কোনো খেলায় জয়লাভ করলে তৎক্ষণাৎ শুভেচ্ছা জানান। খেলাধুলার প্রতি তার গভীর অনুরাগ, মমত্ববোধ এবং ভালোবাসা সব খেলোয়াড়ের অনুপ্রেরণা জোগান। তিনি ক্রীড়াঙ্গনের একজন মানুষ হিসেবে দেশের সব ক্রীড়া যজ্ঞের পেছনে দাঁড়িয়ে আছেন। বর্তমান বিশ্বে যে কয়েকজন ক্রীড়াপ্রেমী সরকার প্রধান আছেন তাদের মধ্যে অন্যতম বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়