সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার কারণ খুঁজছে পুলিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঘটনার ২৪ ঘণ্টা পেরুলেও রাজধানীর মোহাম্মদপুরে স্ত্রী শামীমাকে হত্যার পর স্বামী নোমানের আত্মহত্যার পথ বেছে নেয়ার কারণ উদঘাটন করা যায়নি। এ ঘটনার প্রকৃত কারণ জানতে পরকীয়াসহ নানা বিষয় মাথায় রেখে তদন্ত কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।
গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে জাতীয় জরুরি সহায়তা নাম্বার ৯৯৯ এ খবর পেয়ে মোহাম্মদপুরের বাবর রোডের একটি বাসার তৃতীয় তলা থেকে নোমানের ঝুলন্ত লাশ ও স্ত্রী শামীমাকে বিছানায় মৃত অবস্থায় পায় পুলিশ। পরে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
নিহত শামীমার ভাই শামীম হোসেন বলেন, ‘আমার বোনের সঙ্গে প্রায় এক বছর আগে নোমানের বিয়ে হয়। আমার বোনের আগামী বছর মাধ্যমিক পরীক্ষা দেয়ার কথা ছিল। সে কারণেই বোনকে তুলে দেয়া হয়নি। সে আমাদের বাড়িতেই থাকত।
বোনজামাই দেশে এসে ঢাকা ঘুরিয়ে দেখানোর কথা বলে আমার বোনকে নিয়ে যান এবং হত্যা করেন। পরে নিজেই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। বোনজামাই বিদেশে থাকাকালীন বোনের সঙ্গে কোনো ধরনের মনোমালিন্য হয়নি। কী কারণে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন সে বিষয়ে কিছু বুঝতে পারছি না। আমাদের আত্মীয়দের মাধ্যমেই দুজনের বিয়ে হয়েছিল।’
তিনি আরো বলেন, ‘আমাদের কারো প্রতি কোনো অভিযোগ নেই।’
আমাদের বাড়ি ভোলার লালমোহন থানার চরবুতা গ্রামে।’

ডিএমপি তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মুজিব পাটোয়ারী জানান, দিনের যে কোনো সময় প্রথমে স্ত্রীকে গলা টিপে বা বালিশ চাপা দিয়ে হত্যার পর নিজেই গলায় ফাঁস নিয়ে নোমান আত্মহত্যা করেছেন বলে মনে হয়েছে। রাতে আলামত সংগ্রহের জন্য সিআইডির ফরেনসিক টিম গিয়েছিল। ঘটনাস্থলে নোমানকে চাদর পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ও শামীমাকে ফ্লোরে তোশকের ওপর মৃত অবস্থায় পাওয়া গেছে। কী কারণে এ ঘটনা ঘটেছে তার কারণ এখনো খুঁজে পাওয়া যায়নি। এই ঘটনাটি দিনের বেলা যে কোনো সময় ঘটে থাকতে পারে। রুমের লাইটও বন্ধ ছিল। প্রকৃত দোষ কার জানতে তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়