সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

বউ-শাশুড়ির দ্ব›েদ্ব প্রাণ গেল ইমামের : আহত ৭

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে বউ-শাশুড়ির দ্ব›েদ্ব শফিকুল ইসলাম (৬০) নামে মসজিদের এক ইমাম নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ আরো ৭ জন আহত হয়েছেন। গত রবিবার রাত ১০টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম ইটনা উপজেলার গজারিয়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। এ ঘটনায় রাতেই শরুফা আক্তার (৪৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। শরুফা আক্তার ফতেপুর মড়লপাড়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।
আহতদের মধ্যে ইব্রাহীম (৮০), মোবারক হোসেন (২৫), মাসুম মিয়া (১২) ও মিনারা আক্তারের (৫০) অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহত জুনাঈদ (১৫), রিনা আক্তার (৩৮) ও কাদির মিয়া (১৩) মদন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছে।
মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে শফিকুল ইসলাম নিহত হয়েছেন। নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মুন্না আক্তারের মা শরুফা আক্তারকে আটক করা হয়েছে।
নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়