সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

ফুলপুরে লাখ লাখ টাকা হাতিয়ে উধাও এনজিও : নারীসহ আটক ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আবু রায়হান, ফুলপুর (ময়মনসিংহ) থেকে : ফুলপুরে গ্রামীণ সেবা নামে ভুয়া এনজিওতে গ্রাহকদের জমা করা লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে ফুলপুর থানা পুলিশ।
মানিকগঞ্জ জেলা সদরের প্রধান কার্যালয় ঠিকানার ‘গ্রামীণ সেবা’ নামের একটি এনজিও ফুলপুর পৌরসভার কোর্ড বিল্ডিং এলাকায় শাখা কার্যালয় স্থাপন করে। সংস্থাটি ৫ হাজার টাকা করে জামানত নিয়ে ১৮ হাজার টাকা বেতন দেয়ার কথা বলে স্থানীয়ভাবে কিছু কর্মী নিয়োগ দেয়। পরে তাদের নিয়ে উপজেলার গ্রাম পর্যায়ের লোকজনদের ঋণ দেয়ার কথা বলে সদস্য ও জামানত সংগ্রহ কার্যক্রম শুরু করে। এতে ৩২০ টাকা সদস্য ভর্তি ফিসহ এক লাখ টাকা ঋণের বিপরীতে ১০ হাজার টাকাহারে জামানত সংগ্রহ করা হয়। এভাবে তারা এলাকা থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এতে ফতেপুর গ্রামের লোকজন গতকাল সোমবার তাদের তিন কর্মীকে আটক করে পুলিশে দেন। এ খবর পেয়ে অসংখ্য প্রতারিত গ্রাহক তাদের পাওনা টাকা ফিরিয়ে নিতে থানায় এসে ভিড় জমান। আটককৃতরা হচ্ছে মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার ছটকি গ্রামের অকিল চন্দ্র (৩৫), ফুলপুর উপজেলার শুনুই গ্রামের মেহেনাজ পারভীন (৩১) ও দেওখালী গ্রামের পলি আক্তার (২০)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়