সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

নোয়াখালীতে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদর উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ইয়াবাসহ এক নারী ও যুবক নিজেই ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। গতকাল সোমবার দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। গত রবিবার বিকাল ৪টার দিকে নোয়াখালী পৌরসভার ল²ীনারায়ণপুর মহল্লার পাঁচ রাস্তার মোড় সংলগ্ন এস এ পরিবহন অফিসের সামনে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হলো- সদর উপজেলার বাসিন্দা আব্দুর নুর সুজন (৩২) ও শামসুন্নাহার ফারজানা (৪৫)। জেলা গোয়েন্দা শাখার ওসি নিজাম উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার আব্দুর নুর সুজন ডিবি পুলিশের কাছে ফোন করে জানায়, সুধারাম থানা এলাকায় লক্ষীনারায়ণপুর মহল্লার পাঁচ রাস্তার মোড় সংলগ্ন এস এ পরিবহন অফিসের সামনে পাকা রাস্তার উপর এক ব্যক্তি মাদকদ্রব্য বেচা-কেনা করছে। এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশ ঘটানস্থল থেকে মো. ইব্রাহিম খলিলকে (৫৩) আটক করে। তথ্যদাতা আব্দুল নুর সুজন ইব্রাহিম খলিলের কাছ থেকে মাছের পোনা কেনার কথা বলে তাকে ফোন করে ঘটনাস্থলে নিয়ে আসে।
কথাবার্তার এক পর্যায়ে তথ্যদাতা মো. আব্দুর নুর সুজন তার প্যান্টের ডান পকেট থেকে কিছু একটা বের করাকালে আচরণ সন্দেহপূর্ণ হওয়ায় তাকে আটক করা হয় এবং তাহার ডান হাত থেকে সাদা পলিথিনে মোড়ানো ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
ওসি আরো বলেন, আসামি আব্দুর নুর সুজনকে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, ঘটনাস্থলে অন্য ব্যক্তি শামসুন্নাহার ফারজানা তাকে ইয়াবাগুলো দিয়েছে। তাৎক্ষণিক ফারজানাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, তার পরিচিত আবির হোসেন রাব্বির মামার সঙ্গে ভিকটিম ইব্রাহিম খলিলের আগে থেকে জায়গা জমি নিয়ে বিরোধ চলছে। ওই বিরোধকে কেন্দ্র করে ইব্রাহিম খলিলকে ইয়াবা দিয়ে ফাঁসানোর উদ্দেশ্যে মাছের পোনা বিক্রির কথা বলে ভিকটিম ইব্রাহিম খলিলকে ঘটনাস্থলে নিয়ে আসেন এবং পুলিশকে সংবাদ দেন। এ ঘটনায় পলাতক আসামি আবির হোসেন রাব্বিসহ ৩ জনের বিরুদ্ধে সুধারাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়