সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

তাঁতী লীগের সম্মেলন : বিএনপি-জামায়াতের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বিএনপি-জামায়াতের অপপ্রচারে জনগণকে বিভ্রান্ত না হয়ে শেখ হাসিনা সরকারের ওপর আস্থা ও বিশ্বাস রাখার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
গতকাল সোমবার নগরীর মাদারবাড়ী রেল গেটসংলগ্ন বালুর মাঠে চট্টগ্রাম মহানগর তাঁতী লীগের আওতাধীন সদরঘাট থানা তাঁতী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।
নাছির উদ্দীন বলেন, ‘মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে আজ পর্যন্ত বাংলাদেশের যত উন্নয়নমূলক কর্মকাণ্ড হয়েছে তা আওয়ামী লীগ সরকারের নেতৃত্বেই হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বাধীন বাংলায় রূপান্তর করেছেন। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা বাংলাদেশকে আন্তর্জাতিক মণ্ডলে উন্নয়নের ধারাবাহিকতার মাধ্যমে স্বনির্ভর বাংলাদেশে পরিণত করছেন।’
সদরঘাট থানা তাঁতী লীগের আহ্বায়ক নুর নবীর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রাশেদের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন নগর তাঁতী লীগের সভাপতি নুরুল আমিন মানিক, স্বাগত বক্তব্য রাখেন- নগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক রতœাকর দাশ টুনু। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ইফতেখার সায়মুল চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী। এছাড়া বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা মশিউর রহমান রোকন, চসিক কাউন্সিলর গোলাম মো. জোবায়ের, হাসান মুরাদ বিপ্লব, মহানগর তাঁতী লীগের সহসভাপতি শহিদ উদ্দিন চৌধুরী, আহসানুল কবির চৌধুরী, রূপক চৌধুরী, দিলীপ ঘোষ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়