সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

কেরানীগঞ্জে ২৫ স্কুলে বেঞ্চ বিতরণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেটিভ এজেন্সির (জাইকা) অর্থায়নে ২৫ স্কুলে বেঞ্চ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা মিলনায়তনে এ বেঞ্চ বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলেটর কর্মকর্তা মোসা. শাহীনা বেগম। কেরানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইসমাইল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল কাদের, উপজেলা উপসহকারী প্রকৌশলী মোল্লা তারিকুল হাসান, তারানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, তারানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজসহ ২৫টি স্কুলের প্রধান শিক্ষক শিক্ষিকা। প্রধান অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের সব ধরনের সহযোগিতাসহ তাদের প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। যাতে আমাদের শিক্ষকরা সব বিষয়ে পারদর্শী হয়ে আমাদের ছেলেমেয়েদের পড়াশোনার জন্য এখান থেকে তৈরি করে দেশের শ্রেষ্ঠ বিদ্যাপিঠে স্থান পায়। আর কেরানীগঞ্জে মুখ উজ্জ্বল করতে পারে সেভাবে পাঠদান করতে হবে। তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন। পরে ২৫টি স্কুলে ৩৫৯ জোড়া হাইবেঞ্চ ও লোবেঞ্চ প্রধান শিক্ষকদের মাঝে প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়