সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

কুষ্টিয়ার খোকসা : ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড পেলেন বীর মুক্তিযোদ্ধারা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি : খোকসা উপজেলার মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সার্বিক তত্ত্বাবধায়নে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হলরুমে কার্ড বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক। প্রধান অতিথি ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সেলিম রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মালেক, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মনজেল আলী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শাহিনা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাসানুজ্জামান, যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার মোদাচ্ছের আলী আনজু, যুদ্ধকালীন কমান্ডার রফিকুল আলম তালম, যুদ্ধকালীন কমান্ডার আলহাজ সাইদুর রহমান মন্টু, খোকসা ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি, উপজেলার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা মমতাজ রুমি। উপজেলার ২১০ জন ভাতাভোগী মুক্তিযোদ্ধাদের মধ্যে জীবিত ১২৮ জন এছাড়া উপজেলা ৮০ জন মৃত্যু বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলে দেয়া হয়।
মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে নতুন প্রজন্মের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সম্বলিত ডিজিটাল সার্টিফিকেট ও বীর মুক্তিযোদ্ধাদের নিজের ছবি সম্মিলিত স্মার্ট আইডি কার্ড মুক্তিযোদ্ধাদের সম্মান আরো বৃদ্ধি করবে বলে উপস্থিত মুক্তিযোদ্ধারা অনুভূতি প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়