সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

উখিয়ায় ২ লাখ ৩৮হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়ায় ২ লাখ ৩৮ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আলমগীর তার দুই সহযোগীসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন। তারা হলেন- উখিয়া থানার জালিয়াপালং এলাকার মৃত ফরিদ আলমের ছেলে মো. আলমগীর (৩০), একই উপজেলার আঞ্জুমানপাড়ার আলী মিয়ার ছেলে নজরুল মিয়া (২৬) ও পশ্চিম পালংখালীর আবদুল গফুরের ছেলে মুক্তার আহমেদ (৪২)। গত রবিবার রাত ২টায় বালুখালী ছড়া ব্রিজসংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ২টায় ইয়াবা সম্রাট আলমগীর ও তার দুই সহযোগীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছে থাকা তিনটি বস্তা থেকে রাবার ও পেপার মোড়ানো ২ লাখ ৩৮ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরো বলেন, মো. আলমগীর মিয়ানমারের বড় ইয়াবা ব্যবসায়ীদের পরিচয়ের সূত্র ধরে ইয়াবা ব্যবসায় বিনিয়োগ করে একটি সিন্ডিকেট গড়ে তোলে। পরে ওই সিন্ডিকেটের সদস্যদের মাধ্যমে পালংখালী ইউপি বালুখালী এলাকা দিয়ে ইয়াবার বড় চালান তার ও তার সহযোগীদের বাড়িতে মাটির ভেতর পুঁতে রাখে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়