সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

আকিজ প্লাস্টিকস : সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস অর্জন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের শিল্প খাতের উৎপাদন শিল্পে অসামান্য অবদান এবং বিশ্বমান বজায় রেখে পণ্য উৎপাদনের স্বীকৃতি হিসেবে ‘বেস্ট প্লাস্টিক ম্যানুফ্যাকচারার ইন বাংলাদেশ’ ক্যাটাগরিতে সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০২২ অর্জন করেছে আকিজ প্লাস্টিকস লিমিটেড। পাশাপাশি দেশের সামগ্রিক অর্থনৈতিক সমৃদ্ধিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সেখ নাসির উদ্দিন সিআইপিকে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট-এর ‘হল অফ ফেম’-এ স্থান দিয়ে সম্মাানিত করা হয়।
আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন সিআইপি গত বৃহস্পতিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের কাছ থেকে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন। আকিজ প্লাস্টিকস-হাউসহোল্ড, আসবাবপত্র, ইউপিভিসি পাইপস এবং ফিটিংস এর পণ্যগুলো উৎপাদন করে থাকে। বিজ্ঞপ্তি

সেখ নাসির উদ্দিন বলেন, এ অর্জনে আমরা আনন্দিত এবং গর্বিত। বাংলাদেশে উৎপাদিত পণ্যকে আমরা বিশ্বমানের করে বিশ্ব দরবারে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আকিজ গ্রুপ সবসময়ই গুণগত মানে বিশ্বাস করে, তাই পণ্য উৎপাদনের ক্ষেত্রে আমরা বিশ্বমানের গুণগত মান বজায় রাখতে সর্বদা আপসহীন।
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আকিজ প্লাস্টিকসের এই অর্জনকে দেশের জন্য মাইলফলক হিসেবে অভিহিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়