সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

অবৈধ বাজার উচ্ছেদ করল চসিক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর সাগরিকা রোডের বিটাক মোড়ে অবৈধভাবে গড়ে ওঠা বাজারের প্রায় দেড় শতাধিক দোকান উচ্ছেদ করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। গতকাল সোমবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বাজার উচ্ছেদ করে সড়ক ও ফুটপাত দখলমুক্ত করা হয়।
এ সময় সড়কের জায়গা দখল করে দোকান বর্ধিত করা ও নালার উপর অনুমোদন ছাড়া স্ল্যাব স্থাপনের দায়ে আট ব্যক্তিকে ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। একই অভিযানে সাগরিকা শিল্প এলাকার সড়কে অবৈধভাবে পার্কিং করে যানজট ও জনদুর্ভোগ সৃষ্টির দায়ে দুইটি টেইলার গাড়ি জব্দ করা হয়।
অন্যদিকে নগরের চান্দগাঁও আবাসিক এলাকায় ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন বাড়ির ছাদ বাগানে অভিযান চালানো হয়।
এসময় দুইটি বাড়ির ছাদ বাগানের টবে এডিস মশার বংশ বিস্তারে জমাটবদ্ধ পানির উৎস পাওয়ায় ভবন মালিকসহ তিন জনকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন। অভিযানকালে ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়