সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয় : জামায়াত পরিবারের সদস্য ভারপ্রাপ্ত অধ্যক্ষ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুরে জামায়াত-শিবির পরিবারের এক সদস্যকে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদ থেকে অপসারণের দাবি উঠেছে। গতকাল রবিবার বেলা ১১টায় সৈয়দপুর প্লাজার একটি চাইনিজ রেস্টুরেন্টে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শহীদ সন্তান ও বীর মুক্তিযোদ্ধা মীর্জা সালাহউদ্দিন বেগ বলেন, সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ পদে নিয়োগ দেয়া হয়েছে জামায়াত-শিবির পরিবারের সদস্য শাহীদ শাহাব নামক এক শিক্ষককে। ওই শিক্ষা প্রতিষ্ঠানের বর্তমান গভর্নিং বডির সদস্যরা হীনস্বার্থ চরিতার্থ করতে এমন কাজ করেছে। উত্তরাঞ্চলের বোমাবাজ খালিদ শাহাব ও সাজিদ শাহাবের আপন বড় ভাই ওই ভারপ্রাপ্ত অধ্যক্ষ। তার আপন মামা পাকিস্তান আমল থেকে অদ্যাবধি জামায়াতের একজন প্রভাবশালী নেতা। এমন জামায়াত-শিবির পরিবারের সদস্যকে সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়ে অধ্যক্ষ পদে অধিষ্ঠিত করে বর্তমান গভর্নিং বডির সদস্যরা মুক্তিযুদ্ধের চেতনাকে অবমাননা করেছেন।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, গভর্নিং বডির সদস্যরা মুক্তিযুদ্ধের চেতনাধারী শিক্ষকদের ওই পদে পদায়ন না করে প্যানেলের চতুর্থ নম্বর শিক্ষক শাহীদ শাহাবকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের পদে বসিয়েছেন।
গভর্নিং বডির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসাইন সঙ্গে। মুঠোফোনে বলেন, আমি একা কোনো কিছু করতে পারি না। পরিষদ থেকে যে নাম এসেছে তাকেই ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়