সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

সাতক্ষীরা : বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মুুক্তিযুদ্ধমন্ত্রীর মতবিনিময়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মসিউর রহমান ফিরোজ, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মুুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। মন্ত্রী বলেন, বছর আগে মুক্তিযোদ্ধাদের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কোনো অমুক্তিযোদ্ধা থাকলে কেউ সুনির্দিষ্টভাবে অভিযোগ করলে স্থানীয়ভাবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরো বলেন, নির্বাচন নিয়ে আমাদের ভাববার কিছু নেই। জনগণ রাষ্ট্রের মালিক। আমরা আশাবাদী যেভাবে করোনাভাইরাসসহ যেকোনো সংকটে জনগণের পাশে ছিলাম এবং যেভাবে উন্নয়ন করেছি সে জন্য জনগণ বিবেচনায় নিবে ও আওয়ামী লীগকে, শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি, পুলিশ সুপার কাজী মুনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে ফজল্লুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে সকাল ১০টায় সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করেন মন্ত্রী। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরা সদর উপজেলা ২ কোটি ৯৪ লাখ টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট নতুন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়