সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

রূপগঞ্জে রাকিব হত্যা : ‘প্রধান আসামি দেলোয়ার শ্রমিক লীগের কেউ না’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে চাঞ্চল্যকর ছাত্রলীগ কর্মী রাকিব হাসান হত্যা মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন শ্রমিক লীগের কেউ না বলে দাবি করেছেন উপজেলা শ্রমিক লীগ নেতারা। গত শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিক লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাজি বেলায়েত হোসেন ভুইয়া, সাধারণ সম্পাদক শাহ মোবারক হোসেন খাঁন শাহিন, গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি নেওয়াজ রফিক, সাধারণ সম্পাদক তালাল মিয়াসহ আরো অনেকে। এ সময় সংবাদ সম্মেলনে রূপগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন ভুইয়া বলেন, গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে দেলোয়ার হোসেন বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিজেকে শ্রমিক লীগ নেতা বলে দাবি করে আসছিল। আর শ্রমিক লীগের নাম ভাঙিয়ে এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসা, জমি দখলসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। এসব ব্যাপারে তাকে একাধিকবার সতর্ক করা হয়েছিল যেন শ্রমিক লীগের কোনো পরিচয় না দেয়।
সর্বশেষ গত ২১ সেপ্টেম্বর রাতে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রæতার জের ধরে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। আর এ হত্যাকাণ্ডের ঘটনায় দেলোয়ার হোসেনসহ ৬ জনকে নামীয় ও অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনকে আসামি করে নিহত রাকিব হাসানের বোন আঁখি আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এছাড়া ঘটনাটি দেশের বিভিন্ন গনমাধ্যমে এসেছে। আদৌ দেলোয়ার শ্রমিক লীগের কেউ না। রাকিব হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন শ্রমিক লীগ নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়