সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

যাত্রাবাড়ী : বিদ্যুৎস্পৃষ্টে এক শ্রমিক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভবন থেকে নিচে পড়ে সোহেল মোল্লা (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তার সহকর্মী মো. রাসেল জানান, তারা শহীদ ফারুক রোডে একটি নির্মাণাধীন চারতলা ভবনে রাজমিস্ত্রীর কাজ করেন। ভবনটির চারতলার পাশে মাচান বেঁধে প্লাস্টারের কাজ করছিলেন সোহেল। কাজ শেষ হওয়ায় তিনি মাচানের বাঁশখুটি খুলছিলেন। তখন পাশের তারের সঙ্গে হাত লেগে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। সেখান থেকে ভবনের নিচে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে বাঁচানো যায়নি।
তার ভাই মো. চান মিয়া জানান, তাদের বাড়ি পটুয়াখালী বাউফল উপজেলার জলতা গ্রামে। বাবার নাম আব্দুল কাদের মোল্লা। শহীদ ফারুক রোডে একটি মেসে থাকতেন তিনি। ২ মেয়েসহ তার পরিবারের সবাই গ্রামে থাকেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়