সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

বরগুনার পুলিশ সুপার : ব্যক্তি পুলিশের অপরাধের দায় নেবে না বাহিনী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার নবাগত পুলিশ সুপার মো. আব্দুস সালাম বলেছেন, পাথরঘাটায় মদ-জুয়া, মাদক চলবে না। এ বিষয়ে কোনো সুপারিশ শোনা হবে না। আপনার এলাকায় কারা জুয়া খেলে, মাদক সেবন কিংবা ব্যবসা করে তাদের সম্পর্কে থানায় তথ্য দিন। পুলিশকে সহযোগিতা করুন। থানা পুলিশ যদি সহযোগিতা না করে; তাহলে সরাসরি আমাকে ফোন দিন। তিনি বলেন, ব্যক্তি পুলিশের অপরাধের দায় ডিপার্টমেন্ট নেবে না।
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পাথরঘাটা থানার উদ্যোগে গতকাল রবিবার ওপেন হাউস ডে আয়োজিত আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। সকাল সাড়ে ১০টায় পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশারের সভাপতিত্বে ওপেন হাউস ডের এই অনুষ্ঠানে দুর্গাপূজা উপলক্ষে কমিউনিটি পুলিশের ভূমিকা, জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবীসহ স্থানীয় সুশীল সমাজের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয় নিয়ে মতবিনিময় করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কর্মকার, পৌর কাউন্সিলর মশিউর রহমান, পৌর কাউন্সিলর মোসাফ্ফের বাবুল, পৌর কাউন্সিলর রোকনুজ্জামান রুকু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়