সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে সিংগাইরে মতবিনিময়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : ‘পুলিশ জনতা ঐক্য করি, অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ি’ এ স্লোগানে আগামী ১ অক্টোবর থেকে শুরু হচ্ছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এ বছর মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় স্থায়ী ও অস্থায়ী মিলে ৬৭টি পূজা মণ্ডপে এ উৎসব উদযাপিত হবে। নির্বিঘেœ পূজা উদযাপন উপলক্ষে সিংগাইরে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সিংগাইর থানার আয়োজনে থানা চত্বরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যার সভাপতিত্বে ও এসআই বখতিয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।
এ সময় পুলিশ সুপার বলেন, পূজা উদযাপন যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় আমরা পুলিশসহ জন সাধারণ সবাই মিলে এ দায়িত্ব নিব। না বুঝে মিথ্যা বক্তব্য ফেসবুকে, টুইটারে ও হোয়াটসঅ?্যাপে সংবাদ প্রকাশ করলে যদি মিথ্যা প্রমাণিত হয়, সে দায়িত্ব তার নিতে হবে। আমরা বিন্দু মাত্র ছাড় দিবো না। তিনি আরো বলেন, গুজবে কান দিবেন না।
মসজিদ, মন্দিরে হামলা করে কেউ বেহেস্তে যেতে পারে না। আপনারা সুন্দর, সুষ্ঠু মনোরম পরিবেশে পূজা উদযাপন করবেন। এছাড়া মাদকের ব্যাপারেও কঠোর হুঁশিয়ারি দেন তিনি।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ) মো. হাফিজুর রহমান। এ সময় অন্যদের বক্তব্য রাখেন- সায়েস্তা ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, পূজা উদযাপন কমিটির সভাপতি শান্তি লাল মন্ডল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইতি রানী সাহা, সাংবাদিক মো. রকিবুল হাসান বিশ্বাস, থানা মসজিদের ঈমাম মুফতি মো. মিজানুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়