সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

চাটমোহরে ২ শিশুকে ধর্ষণচেষ্টার মামলায় গ্রেপ্তার ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নে ২ শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করেছেন ভুক্তোভোগীর পিতা। পুলিশ অভিযুক্ত মরমখালী গ্রামের আজগর আলীকে (৬০) গ্রেপ্তার করেছে।
এজাহার থেকে জানা গেছে, গত ২৩ সেপ্টেম্বর বিকালে আজগর আলীর বাড়ির আঙ্গিনায় ২য় শ্রেণিতে পড়–য়া দুই শিশু শিক্ষার্থী (৮) খেলা করছিল। এ সময় পাউরুটি খাওয়ানোর লোভ দেখিয়ে আজগর তার শয়ন কক্ষে নিয়ে যায় দুই শিশুকে। এ সময় বাড়িতে কেউ ছিল না। তাদের ধর্ষণের চেষ্টার সময় শিশু দুটির চাচি ঝরনা খাতুন শিশুদের খুঁজতে ডাক দিলে ঘরের মধ্যে শব্দ শুনতে পান। এ সময় এক শিশু দরজা খুলে দিলে চিৎকার দিয়ে শিশুরা দৌরে এসে তাকে বিষয়টি জানায়। এ সময় গ্রামের অন্যরা ঘটনা জানতে পেরে এলাকায় সালিশ বৈঠক বসায়। তাতে সুরাহা না হলে গত শনিবার রাতে চাটমোহর থানায় মামলা করেন এক শিশুর বাবা। চাটমোহর থানার ওসি মো. জালাল উদ্দিন জানান, শিশুর বাবা বাদী হয়ে চাটমোহর থানায় একটি মামলা করেন। আসামি আজগরকে গত শনিবার রাতে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। শিশুদের পরীক্ষার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়