সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

কালিয়াকৈর : নিখোঁজের চার দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈরে নিখোঁজের ৪ দিন পর এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার ভোরে কাশিমপুর থানার ভবানীপুর এলাকার জঙ্গল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত ময়নাল হক (৭০) উপজেলার টান কালিয়াকৈর গ্রামের মো. ইব্রাহিম মিয়ার ছেলে।
জানা যায়, গত বুধবার দুপুরে ময়নাল কালিয়াকৈর বাজার থেকে নিখোঁজ হন। কোথাও তাকে খুঁজে না পেয়ে স্ত্রী সুফিয়া বেগম কালিয়কৈর থানায় মামলা করেন। মামলার পর পুলিশ ময়নালের জামাতা শহিদুল ইসলাম ও তার সহযোগী হীরাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের তথ্যমতে পুলিশ ওইদিন ভোরে গাজীপুর মহানগরের কাশিমপুর থানার ভবানীপুর এলাকার জঙ্গল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। কালিয়কৈর থানার পরদির্শক (তদন্ত) মো. আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে মেয়ের জামাই শহিদুল ইসলাম শ্বশুর ময়নাল হককে ভবানীপুরের বাসায় ডেকে নেয়। সেখানে শহিদুল তার সহযোগী হিরার সাহায্যে শ্বশুর ময়নালকে শ্বাসরোধ করে হত্যার পর পার্শ্ববতী জঙ্গলে মরদেহ ফেলে রাখে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়