সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

ঈশ্বরদীতে ২ নারীকে সংঘবদ্ধ ধর্ষণ : গ্রেপ্তার ৪ জন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে দুই নারী গার্মেন্টস কর্মীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে মুলাডুলি শেখপাড়া এলাকায় কৃষি ফার্মের রাস্তার পাশে আখ ক্ষেতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত পাঁচজনের মধ্যে রাতেই চারজনকে গ্রেপ্তার করেছে পুুলিশ।
গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে ঈশ্বরদীর ল²ীকোলা গ্রামের বাকী বিল্লাহর ছেলে আল আমিন (২৫), নাটোরের বড়াইগ্রাম থানার গোপালপুরের মৃত আমজাদ হোসেনের ছেলে আব্দুর রশীদ (৩৫), ল²ীকোলা গ্রামের নায়েব আলী সরদারের ছেলে মহিদুল সরদার (৩৫) এবং বড়াইগ্রাম থানার রাজাপুরের চাঁন মিঞার ছেলে জাবেদ (৩৫)। আরো এক অভিযুক্ত পলাতক রয়েছে। গতকাল রবিবার দুপুরে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন ২ নারী। আসামিদের পাবনা আদালতে পাঠানো হয়েছে।
থানায় দায়েরকৃত এজাহার এবং ধর্ষিতাদের সঙ্গে কথা বলে জানা যায়, আশুলিয়ায় গার্মেন্টসে চাকরি করার সময় গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বাটি গ্রামের জান্নাতুল আক্তার মিমের (২২) সঙ্গে আশুলিয়া ঘোষবাগের ইয়ারপুর এলাকার অঞ্জনা আকতার মাকসুদার (২৫) পরিচয় হয়। এর মধ্যে ইমো গার্মেন্টসের আল আমিনের সঙ্গে মাকসুদার পরিচয় এবং সম্পর্ক গড়ে ওঠে। এর সুযোগে আল আমিন মাকসুদাকে পাবনার ঈশ্বরদীতে দেখা করার জন্য আসতে বলে। আল আমিনের সঙ্গে দেখা করার জন্য ওই দুই নারী গত শনিবার আশুলিয়া থেকে ঈশ্বরদীর দাশুড়িয়ায় বিকালে পৌঁছেন। আল আমিন বিভিন্ন কৌশলে বন্ধু-বান্ধবদের সহযোগিতায় ঘুরিয়ে-ফিরিয়ে রাত ৮টার পর তাদের নির্জন এলাকার আখ ক্ষেতে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে।
ধর্ষিতারা ছাড়া পাওয়ার পর অর্ধ বিবস্ত্র অবস্থায় চিৎকার করতে করতে রাস্তায় ওঠে। এ সময় জনৈক সিএনজিচালক তাদের উদ্ধার করে বাড়ি নিয়ে কাপড় পড়তে দেন। স্থানীয়রা থানায় খবর দিলে রাত সাড়ে দশটার দিকে পুলিশে ভিকটিম নারীদের থানা হেফাজতে নিয়ে আসে। ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, ভিকটিমদের বক্তব্য শুনে রাতেই কুষ্টিয়া ও বড়াইগ্রাম এলাকায় অভিযান চালিয়ে চার ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়