সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

সাফ জয়ী সাবিনাকে সংবর্ধনা ও আর্থিক অনুদান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মসিউর রহমান ফিরোজ, সাতক্ষীরা থেকে : সাফজয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শনিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্যের উপস্থিতিতে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনায় সাবিনা খাতুনের পরিবারের সদস্য ও স্থানীয় কোচ প্রয়াত আকবর আলীর স্ত্রী উপস্থিত ছিলেন।
সাফ জয়ের পর নারী ফুটবল দলের অধিনায়ক নিজ জেলায় এসেছেন শুক্রবার ভোর রাতে। ওইদিন সার্কিট হাউস মোড় থেকে তাকে উষ্ণ সংবর্ধনা দেয় বিভিন্ন সংগঠন।
সংবর্ধনা পেয়ে খুশি হয়ে, এই জেলার মেয়েরা যেন আগামী দিনে দেশের ফুটবলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে সেজন্য তিনি জেলা প্রশাসন ও এমপির কাছে মেয়েদের খেলার উপযোগী একটি মাঠ দেয়ার আহ্বান জানান এই কৃতী ফুটবলার।
অন্যদিকে হঠাৎ সাতক্ষীরায় আসা সাবিনা খাতুনকে সংবর্ধনা দেয়ার জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান ক্রীড়া সংশ্লিষ্ট সবাই। জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরিফ হোসেন প্রিন্স বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে সাবিনা খাতুনকে সংবর্ধনা দেয়ায় আমরা আনন্দিত। জেলা প্রশাসক সাতক্ষীরায় নারী খেলোয়াড়দের এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
জেলা প্রশাসক সংবর্ধনা অনুষ্ঠানে সাবিনা খাতুনকে ১ লাখ টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন। এছাড়াও উপস্থিত সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি সাবিনা খাতুনকে ৩ লাখ টাকা সৌজন্য উপহারের ঘোষণা দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়