সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

ভগ্নিপতিকে গলা কেটে হত্যা শ্যালক আটক মানিকগঞ্জে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ সদর উপজেলায় ভগ্নিপতি রুবেল মিয়াকে কুপিয়ে হত্যার অভিযোগে শ্যালক সোহেল নুরুন নবীকে (২৬) আটক করা হয়েছে। সদর উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতরা এলাকা থেকে গত শুক্রবার রাতে তাকে আটক করা হয়। এর আগে উপজেলার কৈতরা এলাকার মামুন হ্যাচারিতে শুক্রবার মধ্যরাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
আটককৃত সোহেল নুরুন নবী নেত্রকোনার কেন্দুয়ার রাজনগর এলাকার মৃত আলতু মিয়ার ছেলে। নিহত রুবেল মিয়া কিশোরগঞ্জের ইটনার তারাশ্বর এলাকার রেনু মিয়ার ছেলে। তিনি পেশায় শ্রমিকের কাজ করতেন।
মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রুবেল মিয়া সদর উপজেলার কৈতরা মামুন হ্যাচারিতে শ্রমিকের কাজ করতেন এবং হ্যাচারিতে থাকতেন।
গত ১৬ সেপ্টেম্বর ওই হ্যাচারিতে ভগ্নিপতির কাছে বেড়াতে আসেন শ্যালক সোহেল নুরুন নবী। সোহেল দেখতে পায় রুবেল হ্যাচারির মালিক মামুনের ইটভাটা থেকে নিয়মিত ইট চুরি ও বিক্রি করে আসছিলেন।
এ বিষয়ে সোহেল তার ভগ্নিপতিকে বিভিন্নভাবে বুঝানোর চেষ্টা করলেও সে ইট বিক্রি চালিয়ে যায়।
শুক্রবার রাতে ইট বিক্রির টাকা তার মালিককে দেয়ার জন্য বললে রুবেল ক্ষিপ্ত হয়ে সোহেলকে মারতে আসে। এ সময় সোহেল রুমের ভেতর থাকা দা দিয়ে প্রথমে এলোপাতাড়ি কুপিয়ে জখম এবং পরে গলাকেটে রুবেলের মৃত্যু নিশ্চিত করে।
খবর পেয়ে হ্যাচারির ভেতর থেকে রাতেই শ্যালক সোহেলকে আটক করে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়