সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

বিপুল জিহাদি বইসহ জামায়াতের ২ নেতা আটক ল²ীপুরে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ল²ীপুর : ল²ীপুরে বিপুল পরিমাণ জিহাদি বইসহ আবদুর রহমান ও মো. সুমন নামে জামায়াতের দুই নেতাকে আটক করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৫টার দিকে শহরের দক্ষিণ তেমুহনি এলাকার একটি কার্যালয় থেকে তাদের আটক করা হয়।
আটক আবদুর রহমান হাজিরহাট হামিদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যাপক ও সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামের মৃত আবদুর সাত্তারের ছেলে এবং আটক সুমন ওই কার্যালয়ের কম্পিউটার অপারেটর ও ল²ীপুর পৌরসভার পশ্চিম ল²ীপুর গ্রামের আবু তাহেরের ছেলে। তবে এরা সংগঠনের কি পদে রয়েছে তা জানা যায়নি।
পুলিশ জানায়, ল²ীপুর দক্ষিণ তেমুহনী এলাকায় মক্কা হোটেলের পেছনে টিনসেডের একটি সেমি পাকাভবনে জামায়াত কার্যালয় দিয়ে সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার পুলিশ সেখানে অভিযান চালায়।
এ সময় কার্যালয় থেকে এ দুজনকে আটক করে এবং বিপুল পরিমাণ জিহাদি বই, চাঁদা আদায়ের রশিদ ও খরচের রশিদ উদ্ধার করা হয়। কয়েকজন সদস্যের পূরণ করা ফরমও উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়