সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

বাংলাদেশ কমার্স ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ২৪তম বার্ষিক সাধারণ সভা গতকাল ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পরিচালনা পর্ষদের সদস্যদের মধ্যে মোহাম্মদ আরশেদ, ড. মোহাম্মদ আইয়ূব ইসলাম, মো. শফিকুল ইসলাম এফসিএ, প্রফেসর ড. মো. আবু তাহের, হুমায়ুন বখতিয়ার এফসিএ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. তাজুল ইসলাম এবং অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ড. নাহিদ হোসেন উপস্থিত ছিলেন।
এছাড়া অনুষ্ঠানে উপব্যবস্থাপনা পরিচালক-১ কাজী মো. রেজাউল করিম, উপব্যবস্থাপনা পরিচালক-২ ড. মো. আব্দুল কাদের এবং ব্যাংকের কোম্পানি সচিব সৈয়দ মোহাম্মদ ইস্তেনচার বিল্লাহসহ সব বিভাগীয় প্রধান উপস্থিত ছিলেন।
বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০২১ সমাপ্ত বছরের ব্যাংকের নিরীক্ষিত আর্থিক বিবরণী, ওই তারিখে স্থিতিপত্রসহ তদবিষয়ে পরিচালক ও নিরীক্ষকদের প্রতিবেদন গ্রহণ ও অনুমোদন এবং ২০২২ সালের জন্য অডিটর নিয়োগ ও সম্মানি নির্ধারণ করা হয়। বিজ্ঞপ্তি।
ব্যাংকের মেমোরেন্ডাম এন্ড আর্টিকেলস অব এসোসিয়েশন এবং কোম্পানি আইনের বিধান মোতাবেক ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী এবং হুমায়ুন বখতিয়ার এফসিএ ‘গ’ শ্রেণির পরিচালক হতে অবসর গ্রহণ করেন এবং পুনঃনির্বাচিত হন।
ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত সভায় উল্লেখযোগ্যসংখ্যক শেয়ারহোল্ডার স্বতঃস্ফূর্তভাবে যুক্ত থেকে ব্যাংকের ব্যবসা সংক্রান্ত বিভিন্ন বিষয় ও আগামী বছরের কর্মপরিকল্পনা সম্পর্কে আলোচনা করেন।
ব্যবস্থাপনা পরিচালক ডিজিটাল প্ল্যাটফর্মে যুক্ত শেয়ারহোল্ডার ও অন্যদের ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়