সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

নাটোরের লালপুর : চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুরের আব্দুলপুর রেলওয়ে জংশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পিছলে পড়ে ইমতিয়াজ হোসেন নামে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার আব্দুলপুর রেলওয়ে জংশনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইমতিয়াজ পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার রূপপুর এলাকার এডভোকেট ইসাহাক আলীর ছেলে এবং রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।
আব্দুলপুর রেলওয়ে স্টেশন মাস্টার শেখ জিয়াউদ্দিন বাবলু ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল পৌনে ৮ টার দিকে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেন আবদুলপুর জংশনে এসে দাঁড়ায়। এ সময় ইমতিয়াজ ট্রেন থেকে প্লাটফর্মে নামেন নাস্তা করতে। পরে ট্রেনটি ছেড়ে দিলে তিনি দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যান। এ ঘটনায় ইমতিয়াজ ঘটনাস্থলেই মারা যান।
ট্রেনে থাকা ইমতিয়াজের বাবা পরের স্টেশনে নেমে আব্দুলপুর স্টেশনে ফিরে আসেন। সেখানে এসে ছেলের মরদেহ দেখে নির্বাক হয়ে যান তিনি।
খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত ইমতিয়াজের বাবা এডভোকেট ইসাহাক আলীর সহকর্মীরা জানান, সকালে ছেলেকে নিয়ে কমিউটার ট্রেনে রাজশাহী যাচ্ছিলেন ইসাহাক আলী। ইমতিয়াজ রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী বলেও জানান তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়