সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

ধোবাউড়ায় রিইউনিটি ফুটবল টুর্নামেন্ট : ফাইনালে নাঈম একাদশের ০-১ গোলে জয়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আজহারুল ইসলাম, ধোবাউড়া থেকে : ময়মনসিংহের ধোবাউড়া ফুটবলের আঁতুড়ঘর নামে খ্যাত এই এলাকায় প্রতিনিয়ত বিভিন্ন ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয়ে আসছে ছেলে এবং মেয়েদের টুর্নামেন্ট। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার ধোবাউড়া সরকারি বহুমুখী উচ্চবিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে রিইউনিটি ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর সিজন-২ এর ফাইনাল খেলা।
বিকাল ৪টায় নাঈম একাদশ বানাম রুবেল একাদশের মধ্যকার এই খেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম। এক ঘণ্টা ৩০ মিনিটের খেলায় টানটান উত্তেজনা ছিল। দুটি দলই ভালো পারফরম্যান্স দেখিয়ে খেলেছে। খেলার প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি, দ্বিতীয়ার্ধের ৩৫ মিনিটে কাক্সিক্ষত সেই গোলের দেখা পায় নাঈম একাদশ। এই গোলেই দলটির জয় নিশ্চিত হয়।
খেলা শেষে উপজেলা পরিষদের সিইও তোফায়েল আলমের সঞ্চালনায় ধোবাউড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মুকুল প্রথমে রানারআপ (রুবেল একাদশ) দলের টিম ম্যানেজার ও অধিনায়কের হাতে ২৪ ইঞ্চি একটি এলইডি টিভি তুলে দেন। পরে বিজয়ী দল নাঈম একাদশের টিম মেনেজার সেকান্দর ও অধিনায়কের হাতে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি তুলে দেয়া হয়। খেলায় সেরা খেলোয়াড় নাঈম একাদশের অধিনায়ক সোহেল, টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নাঈম একাদশের নাঈম, সেরা গোলরক্ষক মো. এরশাদুল হক।
নাঈম একাদশের টিম ম্যানেজার সেকান্দর আলী বলেন, এই জয়কে সানজিদা, মারিয়াসহ সাফ জয়ীদের নামে উৎসর্গ করে দিলাম। কারণ তারা আমাদের দেশের সুনাম অর্জন করেছে। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক হোসাইন উজ্জ্বল, সাবেক ইউপি চেয়ারম্যান মো. নুরে-আলম ও আয়োজক কমিটির নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়