সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

চাঁদপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন আ.লীগ নেতা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, চাঁদপুর : চাঁদপুর শহরের নিজ বাসায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শহীদ জাবেদ মুক্ত স্কাউটের সভাপতি রফিকুল্লাহ কোম্পানি (৭০)। গতকাল শনিবার সন্ধ্যায় শহরের নতুনবাজারে সফিউল্লাহ বোর্ডিংয়ের তৃতীয় তলার এ ঘটনা ঘটে।
নিহতের ভাগনে ফাহিম শাহরিন কৌশিক জানান, সন্ধ্যার পর একটি ছেলে বাসায় ঢুকে তার মামা রফিকুল্লাহকে ছুরিকাঘাত করে। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, আমরা খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করেছি। বিষয়টির তদন্ত হচ্ছে।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, নিহতের শরীরের আঘাতের চিহ্ন আছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় বাসার কেয়ারটেকার মিরাজকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এদিকে মৃত্যুর খবর শুনে হাসপাতালে যান জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েলসহ দলীয় নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়